Hello Testing Bangla Kobita

প্রতি মাসে দ্বিতীয় রবিবার

Advertisement

3rd Year | 3rd Issue

রবিবার, ২৫শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | Sunday, 10th July 2022

সম্পাদকীয়

রবিবার, ২৮শে জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | Sunday, 12th June 2022

দু’বছর অতিক্রান্ত করে তৃতীয় বছরে পা রাখতে পেরে আমরা ‘হ্যালো টেস্টিং বাংলা কবিতা’ পরিবারের সমস্ত সদস্য ভীষণ আপ্লুত। যাঁদের ছাড়া এ কাজ এতোদিন ধরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হতো না, সেই পাঠককুলকে আমাদের ভালোবাসা। বহু অগ্রজ লেখক, বিশিষ্ট ব্যক্তিকে আমরা চলার পথে পাশে পেয়েছি, তাঁদের পরামর্শে আমরা আরো সাবালক হতে পেরেছি। যাঁরা লেখা দিয়েছেন, দিতে চেয়েছেন বা এখনো চাইছেন, তাঁদের প্রত্যেককে আমাদের শ্রদ্ধা। তাঁরা না থাকলে আমাদের পত্রিকার এই মান আমরা বজায় রাখতে পারতাম না। আগামীতেও এভাবেই আমরা কিছু ভালো কাজের ছাপ রেখে যেতে চাই। কবি শঙ্খ ঘোষ লিখেছিলেন, ‘এক দশকে সংঘ ভেঙে যায়’…। কিন্তু আমাদের সংঘ আমরা আরো মজবুত করে বহুদূর এগিয়ে নিয়ে যাবার স্বপ্ন দেখি, তাই নানারকম পরিকল্পনা আমরা সব সময়ই করতে থাকি। আর সেসবই পাঠক, আপনাদের পরামর্শ মেনেই।

সেইসব মিলিত পরামর্শেরই আরেক ফসলের খবর খুব শিগগিরই আমরা সামাজিক মাধ্যমে জানাবো। তবে প্রতি মাসের এই প্রচেষ্টার ফল আপনাদের কেমন লাগছে, সেই বিষয়ে প্রতিটি বিভাগের লেখার নিচে কমেন্ট করে অবশ্যই জানান। আপনাদের বই, পত্রিকা বা লেখালিখি সংক্রান্ত আর যে কোনো কিছুর প্রচারের জন্যও আমরা রয়েছি আপনাদের পাশে, সে বিষয়ে যোগাযোগ করতে পারেন আমাদের ওয়েবসাইটে দেওয়া ফোন নাম্বারে।

জুন মাসের এই সংখ্যাটি তুলে দিলাম আপনাদের মোবাইল, কম্পিউটার বা ল্যাপটপে। এবার তার বেড়ে ওঠার দায়িত্ব আপনাদের হাতে। সকলে সুস্থ থাকুন, পাঠে থাকুন, সৃষ্টিতে থাকুন।

প্রতি মাসে দ্বিতীয় রবিবার